কাম বাসনা
- ওমায়ের আহমেদ শাওন ২৮-০৪-২০২৪

প্রচন্ড সাধনার পর
আমি নিস্তেজ হয়ে পড়লেই,
তোমার গোঙানো স্বর
তরতর করে বেড়ে ওঠেই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।